,

করাঙ্গী নদীতে পাওয়া বস্তাবন্দি মরদেহটি ছাত্রদল নেতার

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ সদর উপজেলার পইল করাঙ্গী নদী থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে। লাশটি ছাত্রদল নেতা সাইফুল ইসলামের। তিনি বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক। সাইফুল ইসলাম সাতকাপন ইউনিয়নের রসুলপুর গ্রামের আব্দুল মালিকের ছেলে। চার ভাই ও চার বোনের মধ্যে তিনি পঞ্চম।
গতকাল রবিবার পরিবারের সদস্যরা সদর থানায় গিয়ে লাশটি শনাক্ত করেন। পরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলে বাদ আছর পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
এর আগে গত শনিবার (২ মার্চ) সদর উপজেলার পইল ইউনিয়নে করাঙ্গী নদীর হুরুমোড়া হাওরের গাতাবের এলাকায় বস্তাবন্দি অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার ৩ দিন আগে সাইফুল ইসলাম বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর থেকে তাকে আর পাওয়া যায়নি। তার ব্যবহৃত ফোনটিও বন্ধ থাকে। পরে পরিবারের লোকজ বিষয়টি বাহুবল থানাকে অবগত করেন। তবে পরিবারের ধারণা পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করে লাশ বস্তাবন্দি করে নদীতে ফেলে দেয়া হয়েছে। এদিকে তার হত্যার ঘটনায় ছাত্রদলের নেতাকর্মীরা প্রতিবাদ জানান।
রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে পুলিশ জানিয়েছে মামলার প্রস্তুতি চলছে। তদন্তকারী কর্মকর্তা এসআই মমিন জানান, এটি একটি হত্যাকান্ড। তবে যারা এ ঘটনায় জড়িত তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।


     এই বিভাগের আরো খবর